নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে শিয়ালের কামড়ে ৭ জন আহত

নাটোরের লালপুরে শিয়ালের কামড়ে ৭ জন আহত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে শিয়ালের কামড়ে ৭ জন আহত হয়েছেন। আহতরা হলেন ঢুষপাড়া গ্রামের মাজদার (৫৫), আজিম উদ্দিন (৬০), মজিবুর রহমান (৬২), মনিরুজ্জামান (৩৭), রুবেল (৫০), উধনপাড়া গ্রামের রফিকুল (৩৫) ও অমৃতপাড়া গ্রামের কলিম উদ্দিন (৪৫)।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে উপজেলার ঢুষপাড়া ও উধনপাড়া মাঠে শিয়ালের আক্রমণের এ ঘটনা ঘটে। পরে ঢুষপাড়া গ্রামবাসী একটি শেয়ালকে পিটিয়ে মেরে ফেলে। শিয়ালের কামড়ে আহত ব্যক্তিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দুপুর পর্যন্ত শিয়ালের আক্রমনে ৩ গ্রামের ৭জন আহত হয়েছে। এদিকে শিয়ালের কামড়ের খবর চারিদিকে ছড়িয়ে পরায় ঢুষপাড়া, রহিমপুর, আকবরপুর উধনপাড়া,অমৃতপাড়া ও পাইকপাড়া গ্রামে আতঙ্ক বিরাজ করছে।

মাজদার রহমান বলেন, সকালে আমার আখের জমিতে পরিচর্যা করার সময় ও অন্য একটি জমিতে পাট কাটতে গেলে হঠাৎ করেই একটি শিয়াল তাদের উপর ওপর আক্রমণ করে আহত করে। শিয়ালের কামড়ে আহত মজিবুর বলেন, সকালে আমরা আখ ক্ষেতে কাজ করছিলাম। হঠাৎ একটি শিয়াল ক্ষেতে ঢুকে আমাকে কামড়ানো শুরু করে। আমার পুরো শরীর এখন ব্যথা হয়ে আছে। উধনপাড়া গ্রামের রফিকুল ইসলাম জানান সকালে ঢুষপাড়া দক্ষিণ মাঠে গরুর জন্য ঘাস কাটতে গেলে একটি শিয়াল হঠাৎ তার উপর আক্রমন করে গুরুতর আহত করে পালিয়ে যায়। আহত কলিম উদ্দিন জানান সকালে অমৃতপাড়া গোরস্থান মাঠে ঘাস কাটতে গেলে হঠাৎ একটি শিয়াল তার উপর আক্রমন করে আহত করেন।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সুরুজ্জামান শামিম বলেন, শিয়ালের কামড়ে আহত ৬জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের সবাইকে প্রাথমিক চিকিৎসাসহ জলাতঙ্কের ভ্যাকসিন এর প্রথম ডোজ দিয়ে পরবর্তী ৪টি ধাপে ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …