বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের লালপুরে ফেনসিডিল ও বিদেশি মদসহ আটক- মাইক্রোবাস

নাটোরের লালপুরে ফেনসিডিল ও বিদেশি মদসহ আটক- মাইক্রোবাস

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে ৮৫০ বোতল ফেনসিডিল ও ৩ বোতল বিদেশি মদসহ ছাব্বির হোসেন(২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় ঐ মাদক পরিবহনের কাজে নিয়োজিত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

আজ ১৭ জুলাই রবিবার বিকেল চারটার দিকে কদিমচিলান গ্রামের কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক ছাব্বির হোসেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্ৰামের লাল চাঁদ ওরফে চাঁন হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, রফিকুল ইসলাম এর নেতৃত্বে ১৭ জুলাই কদিমচিলান গ্রামের কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নাটোর-পাবনা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে।

লালপুর থানা এলাকায় নাটোর-পাবনা মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করার সময় পাবনা থেকে নাটোরের অভিমুখে সাদা রংয়ের মাইক্রোবাসকে থামার নির্দেশ দেওয়া হয়। এসময় দুইজন ব্যক্তি মাইক্রোবাস থেকে নেমে পালানোর চেষ্টা করে। এসময় মাইক্রোবাসে ফেন্সিডিল পরিবহনকালে মাইক্রোবাসের ভিতর হতে পাঁচটি প্লাস্টিকের বস্তায় রক্ষিত ৮৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও ৩ বোতল বিদেশী মদসহ ছাব্বিরকে গ্রেফতার করা হয়।

এসময় অপর অজ্ঞাতনামা ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে ও স্বাক্ষীদের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একজন আন্তঃজেলা মাদক চোরাচালানকারী দলের পেশাদার ও সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখে পরিবহন করছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …