শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুরে পেয়ারার আড়ালে ফেন্সিডিল বিক্রি! ২ মাদকব্যবসায়ী গ্রেফতার

নাটোরের লালপুরে পেয়ারার আড়ালে ফেন্সিডিল বিক্রি! ২ মাদকব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, লালপুর
নাটোরের লালপুরে পেয়ারার আড়ালে ফেন্সিডিল বিক্রির সময় র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে দুইজন মাদকব্যবসায়ী। বুধবার রাত ৯টার দিকে উপজেলার মনিহারপুর গ্রাম থেকে ১৯২ বোতল ফেন্সিডিলসহ শাহিনুল ও মিনারুল নামে দুইজনকে আটক করেছে র‌্যাব। আটক মিনারুল রাজশাহী জেলার বাঘা উপজেলার উত্তর গাঁওপাড়া গ্রামের বাদশা মিঞার ছেলে ও  শাহিনুল লালপুর উপজেলার মহারাজপুর এলাকার মৃত বিরাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল উপজেলার মনিহারপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সেখানে ফেন্সিডিল সংরক্ষণ ও বিক্রয়কালে ১৯২ বোত ফেন্সিডিলসহ  শাহিনুল ও মিনারুল আটক করে। সেখান থেকে ৪০ কেজি পেয়ারা জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার ঐ ফেন্সিডিল সংরক্ষণ ও বিক্রয়ের কথা জনসমক্ষে স্বীকার করে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর লালপুর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …