নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে পিতার হাসুয়ার কোপে ছেলে খুন

নাটোরের লালপুরে পিতার হাসুয়ার কোপে ছেলে খুন

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে পিতা আজদার খলিফার হাসুয়ার কোপে ছেলে হাকিম (৪৫) খুন হয়েছে। আজ বিকেল সোয়া তিনটার দিকে উপজেলার ৭নং ওয়ালিয়া ইউনিয়নের ময়না গ্রামে এই ঘটনা ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জমান জানান, আজ ৭ জুলাই বৃহস্পতিবার বিকেল সোয়া তিনটার দিকে অন্য ব্যক্তিকে জমি লিজ দেওয়াকে কেন্দ্র করে কথা পিতা আজদার খলিফার সাথে বড়ছেলে আব্দুল হাকিমের কথা কাটাকাটি হয়। কাটাকাটির এক পর্যায়ে তার বাবা আজদার খলিফা ছেলের গলায় হাসুয়ার কোপ দেয়। এতে হাকিম মাটিতে লুটিয়ে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে পথিমধ্যে ভিকটিমের মৃত্যু হয়। বর্তমানে মৃত ব্যক্তির লাশ লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে।

পুলিশ ঘাতক পিতাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি আরো জানান সুরতহাল রিপোর্টের পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মরগে প্রেরণ করা হবে। সেই সাথে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে আমরা তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …