নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৪ জন আটক

নাটোরের লালপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগে ৪ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার রাত দশটার দিকে তাদের উপজেলার লালপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো লালপুর (উত্তর) এর কুদ্দুস আলীর ছেলে রনি আলী (২৯), শফি মন্ডলের ছেলে শরিফুল ইসলাম সরল (২৫), ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ফতেপুর গ্রামের মৃত মেছের আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৪),লালপুর (চর এলাকা) এর আব্দুস সালাম খানের ছেলে তাছুম খান (২৫)। সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে র্যা বের একটি অপারেশন দল শনিবার রাত সাড়ে নয়টা থেকে রাত দশটা পর্যন্ত লালপুর বাজার এলাকায় বিভিন্ন কম্পিউপটার কম্পোজের দোকানে অভিযান পরিচালনা করে।

এসময় অসাধু কম্পিউটার ব্যবসায়ী পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করায় ৬টি সিপিইউ,২২ টি হার্ডডিক্স,৬ টি মনিটর, ৬ টি কি-বোর্ড,৬ টিমাউস, ৩২ টি কার্ড রিডার,১৮ টি কম্পিউটার ক্যাবল- ৫টি মোবাইলসহ রনি আলী,শরিফুল ইসলাম সরল, সাদ্দাম হোসেন, তাছুম খানকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …