নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে চিকিৎসকের অবহেলায় সর্পদংশনে রোগী মৃত্যুর অভিযোগ

নাটোরের লালপুরে চিকিৎসকের অবহেলায় সর্পদংশনে রোগী মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,লালপুর:

নাটোরের লালপুরে চিকিৎসকের অবহেলায় সর্পদংশনের মাহাবুব আলী (২৭) নামের এক রোগী মৃত্যুর অভিযোগ করা হয়েছে। প্রতিবেশীরা চিকিৎসকের বিরুদ্ধে এই অভিযোগ করেন। আজ ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে এই ঘটনা ঘটে। মাহাবুব আলী উপজেলার রামানন্দপুর গ্রামের মোঃ ইয়াজল এর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে তার নিজ বাড়ির উঠানে দাড়িয়ে থাকা অবস্থায় সাপ পায়ে দংশন করলে পরিবারের লোকজন তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কিন্তু কর্তব্যরত ডাক্তার সাময়িক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রাখেন। প্রতিবেশীরা অভিযোগ করেন, ডাক্তার তাদেরকে জানায় শরীরে কোন বিষ নেই, পায়ের বাঁধন খুলে দিয়ে হাসপাতালে ভর্তি রাখেন। পায়ের বাধন খুলে দেওয়ার পর মাহাবুব চোখে অন্ধকার দেখতে থাকেন ও বমি করতে করতে অস্থির হয়ে পড়েন এবং কিছু সময়ের মধ্যে তার মৃত্যু হয়।

অপরদিকে চিকিৎসক সোহেল রানা জানান, রোগীকে যখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয় তখন তার ক্ষত চিহ্ন পরীক্ষা করে বিষাক্ত সাপ বলে মনে হয়নি। এরপরে তার রক্ত পরীক্ষা করেও কোন বিষক্রিয়ার লক্ষণ পাওয়া যায়নি। তারপরেও রোগীকে হাসপাতালে ভর্তি থাকার অনুরোধ করা হলে ভর্তির কিছুক্ষণের মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন। তিনি আরো জানান, সম্ভবত আতঙ্কে তিনি হার্ট অ্যাটাক করেছেন। তবে নিহতের ভাই নজরুল ইসলাম এ ব্যাপারে কোন অভিযোগ করেননি।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …