নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে ঈগল সমর্থকদের পেটানোর অভিযোগ নৌকার কর্মীর বিরুদ্ধে!

নাটোরের লালপুরে ঈগল সমর্থকদের পেটানোর অভিযোগ নৌকার কর্মীর বিরুদ্ধে!

নিজস্ব প্রতিবেদক,লালপুর:

নাটোর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদের সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এঘটনায় ঈগল প্রতীকের দুই সমর্থক আহত হয়েছেন। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার মাঝগ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন, একই এলাকার জবান উদ্দীনের ছেলে লিমন হোসেন আশিক ও জসিম উদ্দিনের ছেলে আজিম।

আহত লিমন হোসেন আশিক জানান, তিনি ও তার পিতা ভ্যান যোগে বাজারে যাচ্ছিলেন এসময় নৌকার সমর্থক কুদরত ই খুদা ভ্যান থামিয়ে তাকে মারধর করে। তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার চাচাতো ভাই রাজিমকেও মারধর করা হয়। এর আগে গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে মাঝগ্রাম আসলাম মোড় নৌকা প্রার্থী শহিদুল ইসলাম বকুলের সমর্থক খুদরত ই খুদা পনির নেতৃত্বে ঈগল প্রতীকে সমর্থনে কাজ করায় স্বতন্ত্র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদের সমর্থক মুসা আলী (২৬) কে মারধর করে নৌকার পক্ষে কাজ করার কথা বলেন।

এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী ও সহকারি রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতারকে লিখিত অভিযোগ দেন। তবে এসব ঘটনা অস্বীকার করে কুদরত ই খুদা পনির বলেন, কাউকে মারধর করা হয় নি। ঘটনার সময় আমি কাশেমপুর বাজারে নৌকার প্রচারণায় ব্যস্ত ছিলাম। শুনেছি দৌড়াতে গিয়ে পড়ে গিয়ে আশিক আহত হয়েছেন। এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এবিষয়ে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …