নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুরে আম পাড়াকে কেন্দ্র করে পুলিশের হুমকি

নাটোরের লালপুরে আম পাড়াকে কেন্দ্র করে পুলিশের হুমকি

লালপুর প্রতিবেদক:নাটোরের লালপুরে আমপাড়াকে কেন্দ্র করে পুলিশ অকথ্য ভাষায় গালিগালাজ করে দেখে নেয়ার হুমকি দিয়েছে বলে পুলিশ সুপারের নিকট অভিযোগ করা হয়েছে।

সূত্রে জানা যায় , লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত খোদাবক্সের ছেলে সেকেন্দার আলীর জমির আম বাগানের আম  গত  ৩ জুন রাজশাহীর বাঘা উপজেলার বামনডাঙ্গা গ্রামের মালেক সরকার বিনা  ও তার লোকজন জোর করে  পেড়ে নিয়ে যায় ।এ খবর পেয়ে সেকেন্দার আলীর ছেলে মেহেদী হাসান আরিফ বাগানে আসলে মালেক সরকার বিনার লোকজন হাসুয়া নিয়ে তাড়া করলে আরিফ প্রাণভয়ে পালিয়ে বাঁচে ।

 মালেক সরকার লালপুর থানার এ এসআই ইকবাল হোসেনের দুলাভাই হওয়ায় এ ঘটনাকে কেন্দ্র করে সেকেন্দার আলীর ছেলে আরিফ কে অকথ্য ভাষায় মোবাইল ফোনে গালিগালাজ করে হুমকি দেয় । এ ব্যাপারে নাটোর পুলিশ সুপারের নিকট অভিযোগ করেছেন সেকেন্দার আলী।

সেকেন্দার আলী বলেন , লালপুর থানার দুড়দুড়ীয়া গন্ডবিল মৌজায় আমার বাগানের পেড়ে নিয়ে যায় আবার 

লালপুর থানার এএসআই ইকবাল হোসেন অন্যায় ভাবে গালিগালাজ করে দুলাভাইয়ের পক্ষ নিয়ে । আইনের সেবক হয়ে এ ধরনের আচারণ অত্যান্ত কষ্টের ।আমি পুলিশ সুপার মহোদয়ের নিকট লিখিত অভিযোগ করেছি ।

লালপুর থানায় লিখিত অভিযোগে

অভিযুক্তরা হলো বাঘা উপজেলার বামনডাঙ্গা গ্রামের মৃত জাকাত সরকারের ছেলে মালেক সরকার (৫৫), মালেক সরকারের ছেলে রুবেল সরকার (২৬), সজিব সরকার (২২), লালপুর উপজেলার মনিহারপুর গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪৮),শহিদুল ইসলামের ছেলে শুভ ইসলাম।

এ ব্যাপারে এএসআই ইকবাল হোসেন মোবাইলে গালিগালাজ ও হুমকি দেওয়ার কথা  কথা স্বীকার করেন। 

লালপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) উজ্জ্বল হোসেন অভিযোগের কথা স্বীকার করে জানান, আমি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরের বড়াইগ্রামের আগুনে পুড়লো ২০ বিঘা পান বরজ

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে শুকনো সিমগাছ পুড়াতে গিয়ে তার আগুনে ২০ বিঘা পান বরজ পুড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *