নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে হাত-পায়ের রগ কেটে হত্যা

নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে হাত-পায়ের রগ কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক,লালপুর :

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গণি প্রমাণিককে(৪৫) হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। হাত ও পায়ের রগ কেটে তার মৃত্যু নিশ্চিত করা হয় বলে জানা যায়। আজ রোববার(৩ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে স্থানীয় ডাঙ্গাচিলান বাজারে এ ঘটনা ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল হোসেন ও নিহতের বড়ভাই আরশাদ আলী প্রমাণিক হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন। আরশাদ আলী জানান, আজ সকালে বাড়ি থেকে মোটরসাইকেলের তেল কেনার জন্য বের হন ওসমান গণি।স্থানীয় একটি দোকানে তেল কেনার সময় প্রতিপক্ষের লোকজন তাকে ঘিরে ধরে।এসময় তাকে হাতুরিপেটা করা হয়।এক পর্যায়ে মাটিতে লুটিয়ে পড়লে ওসমান গণির হাত-পায়ের রগ কেটে ও কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে প্রতিপক্ষের লোকজন।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আকরাম হোসেন জানান, হামলাকারিরা ওসমানের প্রতিপক্ষ হিসেবে দীর্ঘদিন ধরে বিভিন্ন ইস্যুতে সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করেছিলেন। সাবেক ইউপি সদস্য রেজাউলের নেতৃত্বে হামলা হয় বলে তিনি জানান। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল হোসেন জানান, ঘটনার পর ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।ওসমান গণির মরদেহ তার বাড়িতে রাখা হয়েছে।

আরও দেখুন

সিংড়ায় ক্ষুদ্র -নৃগোষ্ঠির প্রকল্পে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় প্রাণী সম্পদ উপকরণ হিসেবে ক্ষুদ্র নৃগোষ্ঠীর বরাদ্দকৃত হাঁস, মুরগী, ভেড়া, ছাগল, গরু …