নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলে ফালাবিদ্ধ

নাটোরের বড়াইগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলে ফালাবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাবা-ছেলের ওপর সশস্ত্র হামলা চালিয়েছে প্রতিপক্ষ। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার নগর মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষরা ফালা দিয়ে বাবা-ছেলের ওপর আঘাত করলে তারা উভয়েই ফালাবিদ্ধ হয়। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাবা ও ছেলের নাম গোলাম সাকলাইন তায়াস (৪০) ও শাহরিয়ার নাসিম (১৩)। তায়াস নগর মশিন্দা গ্রামের মকবুল হোসেন মাস্টারের ছেলে এবং তায়াসের ছেলে নাসিম স্থানীয় লাইসিয়াম একাডেমীর অষ্টম শ্রেণীর ছাত্র।

প্রতিবেশী ও আহতদের পরিবার সূত্রে জানা যায়, সকাল ৯টার তায়াস তার ছেলেকে বিদ্যালয়ে পৌঁছে দিতে যাচ্ছিলো। পথিমধ্যে একই গ্রামের জলিল শাহের ছেলে শহিদুল ইসলাম ও সাদ্দাম হোসেনসহ সঙ্গীয় ৪ জন বাবা-ছেলের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তায়াসের মাথায় রাম দা দিয়ে কোপ ও কোমড়ে ফালা মারে হামলাকারীরা। বাবাকে বাঁচাতে এলে তারা ছেলের পায়ে ফালা দিয়ে কোপ মারে। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত তায়াসের ছোট বোন রাজশাহী কলেজে মাস্টার্সে অধ্যায়নরত মাহবুবা পারভীন সুধা মুঠোফোনে জানান, তার ভাইয়ের অবস্থা শংকটাপন্ন। শহিদুলদের সাথে জমি-জমার বিরোধের কারণে ভাইকে হত্যা করার লক্ষ্যে এই হামলা চালানো হয়েছে।

বড়াইগ্রাম থানার অফিসার্স ইনচার্জ দিলিপ কুমার দাস জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং শহীদুল ইসলাম (৪২) কে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে ।

আরও দেখুন

বড়াইগ্রামে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার …