নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বাসুদেবপুর এর নাশকতার আশঙ্কায় ট্রেন চলাচল সাময়িক বিঘ্নিত

নাটোরের বাসুদেবপুর এর নাশকতার আশঙ্কায় ট্রেন চলাচল সাময়িক বিঘ্নিত

নিজস্ব প্রতিবেদক,নলডাঙ্গা :

নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুরে এর নাশকতার আশঙ্কায় ট্রেন চলাচল সাময়িক বিঘ্নিত। আজ ২৩ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে বাসুদেবপুর রেলওয়ে স্টেশনের কাছে বাঙাল ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানায়, আজ সকাল সাড়ে ছয়টার দিকে একটি মালবাহী ট্রেন বাসুদেবপুর স্টেশন অতিক্রম করে নাটোরের দিকে যাওয়ার সময় বিকট শব্দ হয়। ট্রেনটি নির্বিঘ্নে ওই স্থান পার হয়ে গেলেও পরবর্তীতে এলাকাবাসী গিয়ে ওই অংশে একটি রেলের জয়েন্টে কিছু অংশ ভাঙ্গা দেখতে পায়। এ সময় তারা রেলও য়ে কর্তৃপক্ষ এবং প্রশাসনকে খবর দেয়। রেলের ওই অংশের কীম্যান জালাল উদ্দিন জানান, এটি কোন নাশকতা নয়।

স্বাভাবিকভাবেই রেলের কোন কোন জয়েন্টে মাঝে মাঝে এরকম ভেঙ্গে যায়। সেটা দেখে তাৎক্ষণিকভাবে আমরা মেরামত করে থাকি। আনসারের ডিস্ট্রিক্ট কমান্ড্যান্ট পুলিশ এবং গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থল পরিদর্শন করে প্রকৃত ঘটনা উদঘাটন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। রেলও য়ে উপসহকারী প্রকৌশলী আফজাল হোসেন জানান, দুটি ট্রেন ইতিমধ্যে ওই এলাকায় পৌঁছেছে। মেরামত কাজ শুরু হয়ে গেছে। মেরামত শেষে এক থেকে দেড় ঘন্টার মধ্যেই ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …