রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বাগাতিপাড়া থেকে ২টি তক্ষক উদ্ধার আটক ২

নাটোরের বাগাতিপাড়া থেকে ২টি তক্ষক উদ্ধার আটক ২

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
নাটোরের বাগাতিপাড়া থেকে দুটি তক্ষক সহ আনোয়ার হোসেন (২৯) এবং বিপ্লব সরদার (১৯) নামের দুইজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে সেনাবাহিনীর ব্যবহৃত একটি ওয়াকিটকি, নগদ ১ লক্ষ ৯৪ জাজার টাকা এবং নিয়োগপত্রে ব্যবহৃত বিভিন্ন ধরণের ১০টি সীল জব্দ করা হয।

আজ ৬ আগস্ট রোববার ভোর সাড়ে চারটার দিকে তাদের উপজেলার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে ওই তক্ষক ও মালামালসহ তাদের আটক করা হয়। আটককৃত আনোয়ার হোসেন উপজেলার বিলপাড়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে এবং বিপ্লব সরদার নন্দীকুজা (চিতলীপাড়া) গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার ভোর সাড়ে চারটার দিকে এসআই আফজাল হোসেন তার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় চেকপোস্ট স্থাপন করেন। এসময় সন্দেহভাজন দুইজন ব্যক্তি হেঁটে ওই স্থানে আসার পর তাদের থামার জন্য বলা হয়। থামতে বলায় তারা দৌড় দেয়। পুলিশ তাদের ধাওয়া করলে তারা মিশ্রিপাড়া (মহলপুকুর) গ্রামের জনৈক আহমেদ কাদের জাহাঙ্গীর এর বসতবাড়িতে প্রবেশ করে। পরবর্তীতে সেখান থেকে আনোয়ার হোসেনে এবং বিপ্লব সরদারকে আটক করে।

ইতিপূর্বে আনোয়ার হোসেন ওই বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতো। আটকের পর আনোয়ার হোসেনের ভাড়াবাসায় তল্লাশি করে প্রায় এক ফুট লম্বা ২টি ধুসর বর্ণের তক্ষক,১টি সেনাবাহিনীর ব্যবহৃত ফিল্ড ক্যাপ, একটি ওয়াকিটকি, বাংলাদেশ সেনাবাহিনীর আইডি কার্ড,বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন কর্মকর্তাদের নাম যুক্ত ১০টি সিল, বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগপত্র ১ পাতা এবং ১লক্ষ ৯৪হাজার টাকা জব্দ করা হয়।


তিনি আরো জানান, আটককৃত আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, সেপূর্বে সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরি করতো এবং বর্তমানে সে চাকুরীচ্যুত অবস্থায় রয়েছে বলে জানায়। এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানায় জালিয়াতি এবং বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইনে ২ টি মামলা বরা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *