নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বাগাতিপাড়ায় স্কুল শিক্ষককে তল্লাশীর নামে হ্যান্ডকাপ পড়িয়ে মারধর, দুই পুলিশ কনস্টেবল ক্লোজড

নাটোরের বাগাতিপাড়ায় স্কুল শিক্ষককে তল্লাশীর নামে হ্যান্ডকাপ পড়িয়ে মারধর, দুই পুলিশ কনস্টেবল ক্লোজড

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বাগাতিপাড়ায় তল্লাশীর নামে হ্যান্ডকাপ পড়িয়ে স্কুল শিক্ষককে মারধর করার অভিযোগে দুই পুলিশ কনস্টেবলকে পুলিশ লাইনস এ ক্লোজড করা হয়েছে। আজ সোমবার দুপুরে তাদের ক্লোজড করা হয়। ক্লোজড করার সত্যতা নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম। ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাদল উদ্দিন এর সাথে। বর্তমানে আহত শিক্ষক বাদল উদ্দিন নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন।

দুই কনস্টেবল হলেন, সজিব হোসেন এবং আসাদুজ্জামান। এ বিষয়ে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী বলেন, বিভিন্ন মাধ্যমে তিনি সংবাদ পেয়েছেন বাগাতিপাড়ার এক স্কুল শিক্ষকের কাছে মাদক রয়েছে এমন সংবাদ পেয়ে দুই পুলিশ সদস্য ওই শিক্ষককে সার্চ করে। এ সময় ওই পুলিশ সদস্যরা শিক্ষককে আঘাত করে আহত করে। খবর পেয়ে রাতেই তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালে গিয়ে আহত শিক্ষকের সাথে কথা বলেন এবং প্রাথমিক তথ্য সংগ্রহ করেন। পরে সকল তথ্য পুলিশ সুপারকে জানালে রাতেই পুলিশ সুপার ওই দুই পুলিশ কনস্টেবলকে ক্লোজড করেন।

দায়িত্ব পালনের ক্ষেত্রে তাদের পেশাদারিত্বের বাইরে যাওয়ার কোন সুযোগ নাই। আইন প্রয়োগের যতটুকু ক্ষেত্র রয়েছে তার বাইরে যাওয়ারও কোন সুযোগ নাই। দুই পুলিশ সদস্য তাদের দায়িত্বের বাইরে গিয়ে যদি কোনো কর্মকাণ্ড করে থাকেন তাহলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আর এই তদন্ত চলাকালর তারা যেন কোনো প্রভাব ফেলতে না পারে সেকারনে তাদের ক্লোজড করা হয়েছে। এ বিষয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম সাংবাদিকদের জানান, কোনো ব্যক্তির দায় প্রতিষ্ঠান নেবে না। এখন পর্যন্ত স্কুল শিক্ষক লিখিত অভিযোগ করেনি। তবুও আমরা আমাদের বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করছি।

আরও দেখুন

আজ নর্থ বেঙ্গল সুগার মিলস এর গণহত্যা দিবস

নিজস্ব প্রতিবেদক: আজ ৫ মে উত্তরবঙ্গের ভারি শিল্প নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার …