নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের বাগাতিপাড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নাটোরের বাগাতিপাড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে একুশের প্রথম প্রহরে উপজেলা পরিষদ চত্বর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পাঞ্জলী অর্পণ করেন নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল, উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল, উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল , উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন প্রমূখ।

এছাড়াও মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতিলীগ, বিএনপি,জাতীয় পার্টি সহ ও তাদের সহযোগী সংগঠন এবং বাগাতিপাড়া উপজেলা প্রেসক্লাব, বকুল স্মৃতি থিয়েটার,বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া শাখা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পাঞ্জলী অর্পণ করেন । পরে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। দেশের শান্তি ও সমৃদ্ধি কামনায় ভাষা শহীদদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে শুক্রবার সকালে প্রভাত ফেরি শেষে উপজেলা জিমনেসিয়াম হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া একুশের চেতনায় বিভিন্ন কর্মসূচী পালিত হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …