নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বাগাতিপাড়ায় বাসের ধাক্কায় সাইকেল আরোহী শ্রমিক নিহত

নাটোরের বাগাতিপাড়ায় বাসের ধাক্কায় সাইকেল আরোহী শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া:

নাটোরের বাগাতিপাড়ায় শিক্ষাসফরের যাত্রীবাহী বাসের ধাক্কায় এক সাইকেল আরোহী শ্রমিক নিহত হয়েছেন। তাঁর নাম আরজেদ প্রামানিক(৫৫)। তিনি উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর মোল্লাপাড়া এলাকার মৃত শুকুর প্রামানিকের ছেলে।পেশায় তিনি গাছ কাটা শ্রমিক।

রবিবার সকাল সাড়ে আটটার দিকে ওই ইউনিয়নের ফুলতলা মোড় এলাকার পাকা সড়কে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একটি কেজি স্কুলের শিক্ষার্থীরা রাজশাহীর বাগমারা থানার তাহেরপুর এলাকা থেকে আফফান-আলভি নামের বাসযোগে নাটোরের লালপুর গ্রীনভ্যালী পার্কে যাচ্ছিল। আপরদিকে নিহত শ্রমিক সাইকেলযোগে গাছ কাটার উদ্দেশ্যে মইলভাগ এলাকায় যাচ্ছিলেন।

হঠাৎ বাসটি ওই সাইকেল আরোহী কে ধাক্কা দিলে তিনি পাকা সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন।পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে পুঠিয়া হাসপাতালে নেবার পথে তিনি মারা যান। এ ঘটনায় বাসের চালক এবং হেল্পার ঘটনাস্থল থেকে পালিয়ে যান তবে বাসটিকে স্থানীয়রা আটকে রেখে পুলিশে খবর দেন। বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটিকে জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় দুর্ঘটনা জনিত একটি মামলা প্রক্রিয়াধীন।

আরও দেখুন

নাটোরে বৈষম্যের প্রতিবাদে কর্মবিরতি পালন করছেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর কর্মকর্তা-কর্মচারীরা

নিজস্ব প্রতিবেদক:নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর ফুলবাগান কার্যালয়ে রোববার (৫ মে) দুপুর ১:৩০ মিনিটে …