নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রাম ফেনসিডিল সহ দুইজনকে আটক করেছে র‌্যাব

নাটোরের বড়াইগ্রাম ফেনসিডিল সহ দুইজনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রাম থেকে ফেনসিডিল সহ মোঃ আলম হোসেন (৪৫) এবং মোঃ মিঠুন আলী (৩০) নামের দুইজনকে আটক করেছে র‌্যাব। আজ ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল পৌনে আটটার দিকে উপজেলার কয়েন বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় আটককৃত আলম হোসেন রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিন মন্ডলের ছেলে এবং মিঠুন আলী একই এলাকার লুৎফর রহমানের ছেলে।

র‌্যাব ৫ সি পি সি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার জানান গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল আজ ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল পৌনে আটটার দিকে বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজার এলাকায় চেকপোস্ট পরিচালনা করে। এই সময় একটি মোটরসাইকেল যোগে দুইজন সেই দিক দিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে তাদের গতিরোধ করে র‌্যাবের দল।

তাদের থামিয়ে মোটরসাইকেল তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় রক্ষিত ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানায় যে, আটক মিথুন আলীর বসত বাড়ি রাজশাহী জেলার বাঘা উপজেলার আলাইপুরে আরো ফেন্সিডিল লুকানো আছে। পরবর্তীতে আটককৃতদের দেওয়া তথ্য মতে, আজ দুপুর সাড়ে বারোটার দিকে মিঠুন আলীর শোবার ঘর হতে আরো ৫৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ নিয়ে তাদের হেফাজত থেকে ৬৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা জব্দকৃত আলামত ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকী দিয়ে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় বিক্রয় করে আসছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলার রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …