নীড় পাতা / আইন-আদালত / নাটোরের বড়াইগ্রাম থেকে ১০ মাদকসেবী আটক

নাটোরের বড়াইগ্রাম থেকে ১০ মাদকসেবী আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রাম থেকে মাদক গ্রহণ অবস্থায় ১০ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা ছয়টা থেকে রাত আটটা পর্যন্ত উপজেলার মৌখাড়া উত্তরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

সিপিসি-২ নাটোর র‌্যাব -৫ এর কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল সন্ধ্যা ছয়টা থেকে রাত আটটা পর্যন্ত উপজেলার মৌখাড়া উত্তরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় মাদক গ্রহণ অবস্থায় ১৫ গ্রাম গাঁজা,২০০ মিঃ লিঃ চোলাই মদসহ আগড়ান বগুড়াপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে শামীম (২৫), মৃত মোবারকের ছেলে নুর আলম (৩১), বড়াইগ্রাম মধ্যপাড়া এলাকার মৃত জব্বর আলীর ছেলে আঃ আজিজ (৩২), মৌখাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে জহুরুল (৩০) মৃত ময়েজ প্রামানিকের ছেলে খয়বর প্রামানিক (৬৩), গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া এলাকার আজাদুলের ছেলে সুরুজ (২০), মৃত মছের উদ্দিন প্রামানিকের ছেলে বেল্লাল হোসেন (৪৫), মৃত মোকছেদ আলীর ছেলে ইদ্রিস আলী পশ্চিম নওয়াপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলী প্রামানিকের ছেলে আব্দুল হাই (৪৫),আগড়ান বগুড়াপাড়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫), কে হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন ও বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। উপরোক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …