নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে রাস্তা থেকে তুলে নিয়ে নারী ইপিজেড কর্মীকে কুপিয়ে হত্যা

নাটোরের বড়াইগ্রামে রাস্তা থেকে তুলে নিয়ে নারী ইপিজেড কর্মীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রামে: নাটোরের বড়াইগ্রামে অটোভ্যান থেকে নামিয়ে ফারজানা আক্তার পিয়া (২২) নামে এক নারী ইপিজেড কর্মীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ধানাইদহ-লক্ষ্মীকোল সড়কের মশিন্দা বিল থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত পিয়া উপজেলার মেরিগাছা গ্রামের শহীদুল ইসলামের মেয়ে। তিনি ঈশ্বরদী ইপিজেডে কর্মরত ছিলেন বলে জানা গেছে। 

স্থানীয়রা জানান, রংপুর এলাকার অনি নামে এক যুবকের সঙ্গে পিয়ার বিয়ে হয়েছিল। তাদের সংসারে একটি সন্তান রয়েছে। তবে পারিবারিক অশান্তির কারণে বেশ কিছুদিন থেকে পিয়া মেরিগাছা গ্রামে বাবার বাড়িতে থেকে ঈশ্বরদী ইপিজেডে কাজ করতেন। শুক্রবার সন্ধ্যা সাতটায় কাজ শেষ হলে তিনি ইপিজেড থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। রাত সাড়ে আটটার দিকে কয়েন বাজারে বাস থেকে নেমে একটি ব্যাটারীচালিত অটোভ্যানে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

পথে মশিন্দা বিলের মাঝখানে চৌরাস্তা এলাকায় আসলে কয়েকজন যুবক তাকে জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশসহ এলাকাবাসী খোঁজাখুঁজির এক পর্যায়ে বিলের একটি পাটের জমির আইলে তার রক্তাক্ত লাশ পাওয়া যায়। পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডির পৃথক টিম ঘটনাস্থলে পৌঁছে তদন্তে নেমেছে। বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *