নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে মাছ চুরি করতে গিয়ে নিহত ১, আটক ১, পলাতক ১

নাটোরের বড়াইগ্রামে মাছ চুরি করতে গিয়ে নিহত ১, আটক ১, পলাতক ১

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে মাছ চুরি করে শিকার করতে গিয়ে একজন নিহত হয়েছেন। এ সময় মালিক পক্ষের লোকজন একজনকে আটক করেছে এবং অপর একজন পালিয়ে গেছে। মঙ্গলবার ভোরে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের চুলকাটি  স্লুইসগেট এলাকা থেকে নিহত লিয়াকত আলী (৫০) এর মরদেহ উদ্ধার করে পুলিশ। লিয়াকত উপজেলার নগর ইউনিয়নের দোগাছী গ্রামের চয়েনউদ্দিন সরকারের ছেলে। আটকৃত হালিম আলী (৫২) একই ইউনিয়নের মনপীরিত গ্রামের আনন্দ আলীর ছেলে ও পলাতক ১ জন হলেন দোগাছী গ্রামের বাদশা সানের ছেলে আমির সান (৫০)।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক আজ ১৬ মে মঙ্গলবার সকালে এলাকাবাসীর খবরে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের চুলকাটি  স্লুইসগেট এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহে পরিচয় সনাক্ত করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্যে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছ্। এই ঘটনায় হালিম আলী নামের একজনকে আটক করা হয়েছে। আটককৃত হালিম জানিয়েছে, সোমবার দিবাগত মধ্যরাতে মাঝগাঁও বোয়ালিয়া বিলে আবু তাহেরের পুকুরের মাছ চুরি করে শিকার করতে গেলে মালিক পক্ষের লোকজন টের পায়। পরে তারা ধাওয়া দিলে তিনজন তিনদিকে দৌড় দিলে মালিকপক্ষের লোকজন তাকে আটক করে। পরে সকালে জানতে পারে লিয়াকতের মরদেহ স্লুইসগেটের পশ্চিমে খালের পাড়ে পাওয়া গেছে।

আবু সিদ্দিক আরো জানান, নিহত লিয়াকতের  ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। ধাওয়া দেওয়ার সাথে জড়িত তারেক ও আল-আমিন নামে দুইজনকে আটক করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।   

স্থানীয়রা জানান, নিহত লিয়াকতের শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধাওয়া করে আটক করার পর মারপিটে তার মৃত্যু হয়েছে, এমনটাই মনে করছেন তারা।    

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …