নীড় পাতা / আইন-আদালত / নাটোরের বড়াইগ্রামে ভোক্তা অধিকারের অভিযান

নাটোরের বড়াইগ্রামে ভোক্তা অধিকারের অভিযান

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে একটি ফার্মেসী ও একটি হোটেলকে জরিমানা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ ২৬ আগস্ট বাজার তদারকি অভিযানের অংশ হিসেবে শনিবার বেলা এগারোটার দিকে বনপাড়া বাজারের হাসি ফার্মেসিকে মেয়াদ উত্তীর্ণ ঔষধ সংরক্ষণ করায় ৪ হাজার টাকা এবং বনপাড়া বাইপাস এলাকায় ফাইভ স্টার হোটেলকে বাসি ও পচা খাবার সংরক্ষণ করায় দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর নাটোর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক হাসান আল- মারুফ জানান, ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় প্রশাস‌নিক ব্যবস্থায় বনপাড়া এলাকায় অবস্থিত হাসি ফামের্সীকে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে ৫১ ধারা মোতাবেক ৪ হাজার টাকা ও বনপাড়া বাইপাস এলাকায় ফাইভ স্টার হোটেলকে ৫২ ধারা সেবাগ্রহীতার জীবন বিপন্নকারী কার্য করার অপরাধে ২ হাজার সর্বমোট ৬ হাজার টাকা টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এর পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়।নাটোর জেলার বনপাড়া পুলিশ ফাঁড়ির একটি টিমের সহায়তায় এই অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়।
তিনি আরো জানান,জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …