নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে ভটভটি ও ইট ভাঙ্গানো মেশিনের সংঘর্ষে নিহত ১

নাটোরের বড়াইগ্রামে ভটভটি ও ইট ভাঙ্গানো মেশিনের সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে শ্যালো ইঞ্জিল চালিত ভটভটি ও ইট ভাঙ্গানো মেশিনের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো চারজন। মঙ্গলবার সন্ধা সাড়ে সাতটার দিকে রাজাপুর—জোনাইল আঞ্চলিক সড়কের গোপালপুর মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার গোপালপুর উত্তরপাড়া গ্রামের রহিম মিয়ার ছেলে ভুগোল বিহারী (৫০)। তিনি পেশায় ইট ভাঙ্গানো শ্রমিক।

আহতরা হলেন, উপজেলার গোপালপুর উত্তরপাড়া গ্রামের নিশান আহম্মেদ (১৮), আকিজ উদ্দিন (২৫), লিটন হোসেন (২৪), রিন্টু আলী (২৬) ও দাসগ্রাম গ্রামে আব্দুল মমিন (২৮)। আহতদের উদ্ধার করে রাজাপুর বাজারের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ভুগোল বিহারী এবং আহতরা ইট ভাঙ্গানো কাজ শেষ করে নিজ বাড়িতে ফিরছিলেন। জোনাইল থেকে আসা ধান বোঝাই শ্যালো ইঞ্জিল চালিত ভটভটি গাড়ীর সাথে গোপালপুর মসজিদের সামনে ভুগোল বিহারীর ইট ভাঙ্গানো গাড়ী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভুগোল বিহারী নিহত ও চারজন আহত হয়।

বড়াইগ্রাম থানার পরিদর্শক শফিউল আযম বলেন, মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …