নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষ, আহত ১০

নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মধ্যে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বুধবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রাণ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি আহতেরা হলেন নাটোর সদর উপজলার বাসুদেবপুর গ্রামের বাসচালক ওসমান আলী (৫০) ও দিঘিপাটুয়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে জামাল উদ্দিন (৩২), ফজর আলীর ছেলে মাসুদ রানা (৫০)। এছাড়াও চাপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার ছাকিমপুর গ্রামের কাউসার আহমেদ (৩২), শিবগঞ্জ উপজেলার লয়লভাঙ্গা ধাওয়া পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাইম হোসেন (২২) রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার গোবিন্দপাড়া গ্রামের আব্দুল আলিমের ছেলে আরিয়ান হোসেন (১০), পবা উপজেলার পায়াধুলিয়া বাড়ি গ্রামের তাসেরের স্ত্রী হুসনেয়ারাসহ সাতজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা একরামুল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরও ৭-৮ জন আহত হয়েছেন, যারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। ধারণা করা হচ্ছে ভুল ওভারটেং করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। আহত কাউসার আহমেদ জানান, ঢাকা থেকে চাপাইনবাবগঞ্জ গামী বাসে তিনি রাজশাহী যাচ্ছিলেন। বাসটি আগ্রাণ এলাকায় একটি ট্রাকের পিছনে ছিল। সেই ট্রাককে ওভারটেং করতে গিয়ে ঢাকা গামী চাউল বোঝাই একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে বনপাড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান বলেন, বাস এবং ট্রাক আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …