নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে গলায় চাকু চালিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় আটক-৩

নাটোরের বড়াইগ্রামে গলায় চাকু চালিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় আটক-৩

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:

নাটোরের বড়াইগ্রামে গলায় চাকু চালিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। গত ১৭ আগস্ট ভ্যান ছিনতাইয়ের পর থেকে ১৯আগস্ট শনিবার পর্যন্ত সারাদিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো বাগাতিপাড়ার মৃত আইয়ুব আলির ছেলে আশরাফুল হক (৩২) ,বড়াইগ্রামের কাটাসকোল গ্ৰামের আল আমিনের ছেলে নাসিম (১৬) এবং হারোয়া পুর্বপাড়ার জব্বার আলির ছেলে সুরুজ আলি (১৯) ।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, গত ১৭ আগস্ট বৃহস্পতিবার রাত আটটার দিকে বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ি এলাকায় নির্জন স্থানে ভ্যান চালক আবু তাহেরের গলায় চাকু চালিয়ে আহত করে ভ্যান নিয়ে পালিয়ে যায় ৫ ছিনতাইকারী। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

পরে অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল রাজিব আল শরীফের নেতৃত্বে পুলিশের একটি দল সাঁড়াসি অভিযান চালিয়ে বড়াইগ্রাম এবং বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন স্থান থেকে আশরাফুল , নাসিম এবং সুরুজকে আটক করেছে পুলিশ। সেইসাথে ছিনতাইকৃত ভ্যান ও চাকু উদ্ধার করা হয়েছে।এদের সাথে আরো একজন পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। এই ঘটনায় চারজনকে আসামি করে বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …