বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে ওভারটেকিং করতে গিয়ে বাস-পিকআপের সংঘর্ষ চালক নিহত

নাটোরের বড়াইগ্রামে ওভারটেকিং করতে গিয়ে বাস-পিকআপের সংঘর্ষ চালক নিহত

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে ওভারটেকিং করতে গিয়ে বাস-পিকআপের সংঘর্ষ হয়ে একজন নিহত ও তিন আহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। বনপাড়া ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ ভর্তি করা হয়েছে।

নিহত ব্যাক্তির নাম আলমগীর হোসেন (৩০)। তিনি সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাটিকুমরুল গ্রামের জহুরুল ইসলামের ছেলে। আহতরা হলেন বাসের সুপারভাইজার লুৎফর রহমান (৫০) চালকের সহকারী রাকিবুল ইসলাম (৩৮), পিকআপের যাত্রী মাছ ব্যবসায়ী স্বপন কুমার (৪৫)।

বনপাড়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা একরামুল আলম বলেন, রাজশাহী বানেশ্বর থেকে ছেড়ে আসা মাছ বোঝাই পিকআপের (ঢাকা মেট্রো-ন ২০-৯৫৫৯) সাথে থানা মোড় এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা কুষ্টিয়া গামী সুপার সোনি (ঢাকা মেট্রো-ব ১৫-৫৬১৬) পরিবহন একটি গাড়ীকে ওভারটেকিং করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এত চাপা লেগে পিকআপের চালক নিহত হয়।

প্রত্যক্ষদর্শী আক্কাস আলী জানান, আমি পাশের জমিতে কাজ করতে ছিলাম। বাসটি ট্রাককে ওভারটেকিং করতে গিয়ে মাছের গাড়ীর সাথে সংঘর্ষ হয়।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, গাড়ী দুইটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। মামলা ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …