নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে এক ব্যবসায়ীর সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নাটোরের বড়াইগ্রামে এক ব্যবসায়ীর সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের বড়াইগ্রামে সোহেল রানা নামে এক ব্যবসায়ীর সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ঐ ব্যবসায়ী। শুক্রবার সকালে মৌখাড়া বাজারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ী সোহেল রানা লিখিত বক্তব্যে জানান, গত ১৪ মার্চ বিকেলে চিহ্নিত সন্ত্রাসী ছানোয়ার, রবিউল, সুমন, মাহাবুর ও অন্তরসহ আট থেকে ১০জন মৌখাড়া বাজারে অবস্থিত তার ফ্রিজের শো রুম বিসমিল্লাহ ট্রেডার্সে এসে চাঁদা দাবী করে। তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা বিভিন্নভাবে তাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায়। পরে ঐ দিন রাতে ব্যবসার আট লাখ ৫৬ হাজার টাকাসহ তিনি তার পিতা শরিফুল ইসলাম ও ছোটভাই সুমনসহ বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথে রাত সাড়ে আটটার দিকে মৌখাড়া পূর্ববাজার আমজাদ মার্কেটের সামনে পূর্ব পরিকল্পনা অনুসারে কয়েকটি মোটরসাইকেল যোগে এসে ছানোয়ার, রবিউল, সুমন, মাহাবুর ও অন্তরসহ তাদের সহযোগীরা ডেগার, জিআইপাইপ, লোহার রড, হাতুড়ী নিয়ে তাদের পথরোধ করে এলোপাথাড়ি মারধর শুরু করে।

একপর্যায়ে আট লাখ ৫৬হাজার টাকার ব্যাগ ছিনিয়ে নেয় তারা। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এঘটনায় আহত তার ভাই সুমন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। পরে তিনি থানায় একটি এজাহার দায়ের করেছেন। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে ন্যায়বিচার দাবি করেন। সংবাদ সম্মেলনে বিসমিল্লাহ ট্রেডার্সের কর্মকর্তা কর্মচারী সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক সরল মুরমু জানান, ছিনতাইয়ের অভিযোগ পেয়ে আসামীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।

আরও দেখুন

লালপুরে দুস্থদের মাঝে যাকাত ফান্ডের নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুর উপজেলা শাখার ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সরকারি যাকাত ফান্ডের নগদ অর্থ দুস্থদের …