নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের বড়াইগ্রামে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

নাটোরের বড়াইগ্রামে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের বড়াইগ্রামে ইয়াবা সহ আঃ আলীম(৩৬) ও রুবেল হোসেন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। গতকাল সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার রহিমের বটতলা হতে রামাগাড়ী মুখী পাকা রাস্তার কালভার্ট এর উপর থেকে ৬৫০ পিচ ইয়াবাসহ তাদের আটক করা হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদক বহনের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত আঃ আলীম উপজেলার ভাটোপারা (ভবানীপুর) গ্ৰামেরসাগর আলীর ছেলে এবং রুবেল হোসেন একই এলাকার আনছার আলীর ছেলে।র্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১২ একটি অপারেশন দল গতকাল ৩০ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার রহিমের বটতলা হতে রামাগাড়ী মুখী পাকা রাস্তার কালভার্ট এর উপর অভিযান পরিচালনা করে।
এসময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশিকালে আঃ আলীম এবং  রুবেল হোসেনের কাছে থেকে ৬৫০ পিস ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্ৰেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে নাটোর জেলার বিভিন্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত মালামালসহ নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …