নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / নাটোরের প্রধান দুটি সড়কের নাম ‘বঙ্গবন্ধু এভিনিউ’ ও ‘মুক্তিযোদ্ধা সরণি’ করার দাবি মুক্তিযোদ্ধা সন্তান মুকুলের

নাটোরের প্রধান দুটি সড়কের নাম ‘বঙ্গবন্ধু এভিনিউ’ ও ‘মুক্তিযোদ্ধা সরণি’ করার দাবি মুক্তিযোদ্ধা সন্তান মুকুলের

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর শহরের হরিশপুর বাইপাস মোড় থেকে নিচাবাজার ও স্টেশন বাজার হয়ে বেলঘরিয়া বাইপাস মোড় পর্যন্ত রাস্তার নাম “বঙ্গবন্ধু এভিনিউ” এবং মাদ্রাসা মোড় থেকে দিঘাপতিয়া পর্যন্ত প্রধান সড়কের নাম “মুক্তিযোদ্ধা সরণি” করার দাবী তুলেছেন মুক্তিযোদ্ধা সন্তান সৈয়দ মোস্তাক আলী মুকুল। শনিবার পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে নাটোরের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখা, সাবেক জেলা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও সেক্টর কমান্ডারস্ ফোরাম এর যৌথ আয়োজনে এক সভায় এই দাবী উত্থাপন করেন নাটোর জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব সৈয়দ মোস্তাক আলী মুকুল।

শনিবার সকাল ১১ টার দিকে মাদ্রাসা মোড়ে অবস্থিত শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন শেষে মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মুকুল বলেন, ১৯৭১ যারা সম্মুখ যুদ্ধে অংশ নিয়েছেন এবং আজও বেঁচে আছেন সেই সকল মুক্তিযোদ্ধদের সাথে নিয়ে প্রশাসন ও নাটোরের জনগনের সহযোগিতায় আমাদের এই দাবী পূরণের সকল রকম চেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে নাটোরের প্রধান দুটি সড়কের এই নামকরন নাটোরের সর্বস্তরের মানুষের প্রাণের দাবি। উপস্থিত সকল মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান, সেক্টরস ফোরাম সহ সকলকে নাটোর পাক হানাদার মুক্ত দিবসে অংশ নেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও দেখুন

ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোয় নাটোরে ট্রাক চাপায় কলেজ ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক: ফোনে কথা বলতে বলতে মোটরসাইকেল চালানোয় নাটোরে ট্রাক চাপায় মোঃ রিয়াদ রায়হান (২২) …