নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের পথে প্রান্তরে সরকারের উন্নয়ন প্রচারণায় উমা চৌধুরী

নাটোরের পথে প্রান্তরে সরকারের উন্নয়ন প্রচারণায় উমা চৌধুরী

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের পথে প্রান্তরে সরকারের উন্নয়ন প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সভাপতি উমা চৌধুরী জলি। প্রতিদিনের মতো আজ ৫ নভেম্বর রবিবার সকালে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে এই প্রচারণা চালান তিনি।

এসময় তার সাথে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। প্রচারণায় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা সম্বলিত লিফলেট বিতরণ করেন এবং সবার কাছে আবারো নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এ সময় তিনি বৈশ্বিক নানা সমস্যা তুলে ধরে বলেন অনেক বেশ দেউলিয়া হয়ে গেছে অনেক দেশ দুর্ভিক্ষ কবলিত হয়েছে। কিন্তু জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার বুদ্ধিমত্তা এবং কৌশলে দেশের শুধু মেগা প্রজেক্টই বাস্তবায়ন হয়নি তার সাথে দেশের জনগণকে খাদ্যাভাব থেকে রক্ষা করেছেন।

যে উন্নয়ন দেখে উন্নত বিশ্ব হতবাক হয়েছে এবং তারা বাংলাদেশের প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানিয়েছেন। এমনকি চিরশত্রু পাকিস্তানও বাংলাদেশকে মডেল করে সেই অনুসারে দেশ চালানোর আহ্বান জানিয়েছে। তিনি আরো বলেন স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত শত চেষ্টা করেও আমাদের সাফল্যকে রুখতে পারবে না।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …