নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নাটোরের নলডাঙ্গা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং বিক্রয়ের অভিযোগে আটক-৩, সাতটি হার্ডডিক্স জব্দ

নাটোরের নলডাঙ্গা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং বিক্রয়ের অভিযোগে আটক-৩, সাতটি হার্ডডিক্স জব্দ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং বিক্রয়ের অভিযোগে সাজেদুর রহমান(৩১) লিটন কুমার সরদার(২৭) এবং রবিন(১৭) নামের তিনজন কম্পিউটার অপারেটরকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের ব্যবহৃত সাতটি হার্ডডিস্কও জব্দ করা হয়।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার নশরতপুর মির্জাপুর এবং মমিনপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল উপজেলার নশরতপুর মির্জাপুর এবং মোমিনপুর বাজার এলাকায় বিভিন্ন কম্পিউটার কম্পোজ এবং রেকর্ডিংয়ের দোকানে অভিযান পরিচালনা করে।

এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় করায় ৩ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ী এস আর কম্পিউটার এর স্বত্বাধিকারী মির্জাপুর গ্রামের আরশাদ আলীর ছেলে সাজেদুর রহমান (৩১) লিটন কম্পিউটার এর স্বত্বাধিকারী মমিনপুর এলাকার ধানাই সরদারের ছেলে লিটন কুমার সরদার (২৭) তেঘর পাড়ার রবিন কম্পিউটারের স্বত্বাধিকারী লোকমান হোসেনের ছেলে রবিন , রাকিব (১৭)(রবিন কম্পিউটার), কে আটক করে। এ সময় তাদের ব্যবহৃত সাতটি হার্ডডিক্স জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত আলামতপর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তরের কথা স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

চলনবিল-হালতি বিলে চলছে বোরো ধান কেটে ঘরে তোলার ধুম

নিজস্ব প্রতিবেদক: নাটোরের চলনবিল-হালতি বিলে চলছে পূরো দমে বোরো ধান কাটার ধুম। ভোরের আলো ফোটার …