নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নাটোরের নলডাঙ্গায় শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নাটোরের নলডাঙ্গায় শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদক, নলডাঙ্গাঃ
নাটোরের নলডাঙ্গায় শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মাধনগর টেকনিক্যাল এন্ড বিএম কলেজ অডিটোরিয়ামে বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ও মাধনগর মহাবিদ্যালয় এর (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন চাঁদপুর দাখিল মাদ্রাসার শিক্ষক আব্দুল আজিজ, শ্রীমদ্ভাগবত গীতা থেকে পাঠ করেন মাধনগর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ নয়ন চন্দ্র প্রামাণিক।

মাধনগর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ আতাউর রহমান, পুরুষোত্তম বাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল কুমার প্রামানিক,মাধনগর এসআই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম আরিফ, মহিষডাঙ্গা গৌরীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, পাটুল হাপানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ায়েস আলী কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক প্রমুখ।

সমন্বয় সভায় আলোচকরা শিক্ষক সংগঠন কে শক্তিশালী করার ওপর জোর দেন তারা আরো জানান বর্তমান পরিস্থিতিতে শিক্ষকদের যে সকল সমস্যা তৈরি হবে সেগুলো সম্মিলিত ভাবে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে। কেন্দ্রীয় শিক্ষক সংগঠনের ঘোষিত যেকোনো কর্মসূচিতে সক্রিয়ভাবে সকলের অংশগ্রহণের ওপর জোর দেয়া হয়। শিক্ষক এবং শিক্ষা প্রতিষ্ঠান উপরে যে কোনো অপশক্তির খবরদারি এবং হামলা ষড়যন্ত্রকে মোকাবেলা করার জন্য সকল শিক্ষক-কর্মচারীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার তাগিদ দেয়া হয়।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …