শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় তিন ডাকাত গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় তিন ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের নলডাঙ্গা থানার বিশেষ টিম অভিযান চালিয়ে  বিপ্রবেলঘরিয়া ইউনিয়নের বাসুদেবপুর বাজার সংলগ্ন শ্রীশ চন্দ্র বিদ্যানিকেতনের মাঠের উত্তর-পূর্ব কোনা হইতে ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হইয়া ডাকাতির প্রস্তুতি গ্রহনের সময়  আশরাফুল ইসলাম (৩২) পিতা নাসের সরদার, উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা)। ইছব ইউসুফ (৩৯) পিতা ইব্রাহীম, রাকিবুল হাসান টুনু (৩৩) পিতা- মৃত শাহজাহান আলী মৃধা,উত্তর পটুয়াপাড়া (আদর্শগ্রাম), হাতে নাতে আটক করা হয়। আসামীদের আটকের সময় পালাতক হয় আসামী  বাতাস ফায়সাল (২৪) পিতা- মৃত বাচ্চু মিয়া, উত্তর পটুয়াপাড়া (ঝাউতলা), সহ অজ্ঞাতনামা ২/৩ জন আসামী পালিয়ে যায়।

আসামীদের আটক করে তল্লাশী করাকালে আসামীদের হেফাজতে হতে ডাকাতির কাজে ব্যবহৃত আলামত ০১টি ধারালো লোহার তৈরী পাইপযুক্ত হাতল বিশিষ্ট বড় ছোরা,০১টি বড় লোহার তৈরী লক কাটার, ০১টি লোহার তৈরী ছোট লক কাটার, ০১টি তিন চাকা বিশিষ্ট ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার পূবক জব্দ করা হয় আইনি প্রক্রিয়া শেষে আটককৃত আসমিদের আদালতে সোপদ করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …