শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নাটোরের নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

নাটোরের নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ২৫ সেপ্টেম্বর রবিবার বিকেল তিনটার দিকে উপজেলার নলডাঙ্গা বাজারে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ জড়িত সকলকে দ্রুত গ্রেফতারের দাবি জানান। সেই সাথে দ্রুততার সাথে তাদের বিচার কার্য সম্পাদন করে সর্বোচ্চ শাস্তির দাবি করা হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এসএম ফিরোজ, বর্তমান সভাপতি আব্দুস শুকুর, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, সাবেক সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন, নিহত জামিউল আলিম জিবনের পিতা ফরহাদ হোসেন, জীবনের স্ত্রী রুপা প্রমুখ।

উল্লেখ্য, ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে গুরুতর আহত করেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ এবং তার ভাইয়েরা। ৫ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

গতকাল ২৪ সেপ্টেম্বর নলডাঙ্গার রামসা কাজিপুরে তার গ্ৰামের বাড়িতে কবরস্থানে মরদেহ দাফন করা হয়। ইতিমধ্যে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সকল পদ থেকে বহিষ্কার করা হয়।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …