নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের নলডাঙ্গায় গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

নাটোরের নলডাঙ্গায় গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় গাঁজাসহ মহাসীন আলী সরদার (৩৭) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।আজ২২ জুলাই দুপুর বারোটা দিকে উপজেলার পাটুল এলাকা থেকে তাকে ৮ শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটক মহাসীন আলী সরদার উপজেলার একডালা গ্রামের মজিবুর রহমান সরদারের ছেলে।

র‌্যাব-৫সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর একটি অপারেশন দল আজ ২২ জুলাই শুক্রবার নলডাঙ্গা থানাধীন পাটুল এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। সেখান থেকে মহাসীনকে ৮ শ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

র‌্যাব আরো জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মহাসীন জব্দকৃত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত মহাসীন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এই ঘটনায় নলডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামল দায়েরের পর করা হয়েছে। মহাসীনকে নলডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …