নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের নলডাঙ্গায় ক্ষুদ্র নৃ-গোষ্টি গৃহহীনদের ঘরের চাবী, চেকমেবাধী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

নাটোরের নলডাঙ্গায় ক্ষুদ্র নৃ-গোষ্টি গৃহহীনদের ঘরের চাবী, চেকমেবাধী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গায় ক্ষুদ্র নৃ-গোষ্টি গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবী, গরীব অসহায়দের মাঝে সেলাই মেশিন, মেবাধী শিক্ষার্থীদের ল্যাপটপ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খেলার সামগ্রী ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ রবিবার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাটোর-নলডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এসব সামগ্রী ও চাবি বিতরণ করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি কর্মকর্তা ফৌজিয়া ফেরদৌস, উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুরসহ কর্মকর্তাবৃন্দ। 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ বরাদ্দে ১০ জন ক্ষুদ্র নৃ-গোষ্টি গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবী, ৫৬ জন গরীব অসহায়দের মাঝে সেলাই মেশিন, ৩ জন মেবাধী শিক্ষার্থীদের ল্যাপটপ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খেলার সামগ্রী ও ৭টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে ১৯ হাজার টাকার অনুদানের চেক দেওয়া হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …