নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

নাটোরের নলডাঙ্গায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক: 
নাটোরের নলডাঙ্গায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আজ ২৪ এপ্রিল সোমবার দুপুরে উপজেলার বাঁশিলা গ্রামে যান নেতৃবৃন্দ। সেখানে তারা ক্ষতিগ্রস্তদের ত্রিশটি বাড়ি পরিদর্শন করেন এবং তাদের সমবেদনা প্রকাশ করেন। সেই সাথে ক্ষতিগ্রস্তদের প্রত্যেকের মাঝে নগদ টাকা শাড়ি লুঙ্গি চাল ডাল তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি তুলে দেন। এছাড়াও প্রত্যেক পরিবারকে গৃহ নির্মাণ না করা পর্যন্ত অস্থায়ীভাবে বসবাসের জন্য রেড ক্রিসেন্ট এর পক্ষ থেকে একটি করে তাঁবু প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্তদের ধৈর্য ধরার অনুরোধ জানান। তারা ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে বলেন, দ্রুততম সময়ের মধ্যেই প্রধানমন্ত্রীর অনুদানে তাদের গৃহ নির্মাণে সহযোগিতা করা হবে। উল্লেখ্য গতকাল রোববার বিকেলে নাটোরের নলডাঙ্গা উপজেলার বাঁশিলা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩০টি বসত ঘর এবং যাবতীয় কিছু পুড়ে ছাই হয়ে যায়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …