নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের নলডাঙ্গায় অগ্নিকান্ডে ৩০টি বসত ঘর ভস্মিভুত

নাটোরের নলডাঙ্গায় অগ্নিকান্ডে ৩০টি বসত ঘর ভস্মিভুত

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:

নাটোরের নলডাঙ্গায় আগুন লেগে ৩০টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়া বেশ কিছু গোবাদি পশু পুড়ে গেছে। আজ রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার উত্তর বাঁশিলা গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসীর সহায়তায় নাটোর ফায়ার ব্রিগেডের দুইটি ইউনিট আড়াই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনলেও প্রায় কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে এই অগ্নিকান্ডের খবর পেয়ে নলডাঙ্গার ইউএনও রোজিনা আক্তার ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা তদারকিসহ ক্ষতিগ্রস্থদের সমবেদনা জানান। এছাড়া ক্ষতিগ্রস্থদের তালিকা করে তাদের সহায়তা করা হবে বলে জানান।

নাটোর ফায়র স্টেশনের উপসহকারী পরিচালক একে এম মোর্শেদ ৩০টি বসত ঘর পুড়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, উত্তর বাঁশিলা গ্রামে জনৈক খলিলের রান্না ঘর থেকে বিকেল ৫টার দিকে আগুনের সুত্রপাত হয়। আগুন মর্হুতে ছড়িয়ে পড়ে অন্যান্য বসত বাড়িতে। এলাকাবাসী তাৎক্ষনিক আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে নাটোর থেকে ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। প্রায় আড়াই ঘন্টা পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রনে আসে। আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আসার পর ক্ষয়ক্ষতি নিরুপন করা যাবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …