নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক

নাটোরের গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় আবু বকর নামের নছিমনের চালক নিহত হয়েছে। আহত হয়েছে নছিমনের সহকারী মিলন।

আজ ২৫ জুলাই সোমবার সকাল নয়টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকার চলনবিল ফিলিং স্টেশনের সামনে কাভার্ড ভ্যান ও লছিমনের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। বনপাড়া হাইওয়ে পুলিশ জানায়, আজ ২৫ জুলাই সোমবার সকাল নয়টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা -হাটিকুমরুল হাইওয়ের কাছিকাটা চলন বিল ফিলিং স্টেশনের সামনে ঢাকা থেকে আসা কাভার্ড ভ্যান এবং বনপাড়া থেকে সিরাজগঞ্জগামী লছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লসিমনের চালক চালক আবু বক্কর ও চালকের সহকারী মিলন গুরুতর আহত হয়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়। সেখানে চালক আবু বক্করের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কর্তব্যরত চিকিৎসক আবু বক্করকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করতে পারলেও এর চালককে আটক করতে পারেনি। চালক আবু বক্কর গুরুদাসপুর উপজেলার দক্ষিণ নাড়িবাড়ি এলাকার মৃত সায়েদ আলীর ছেলে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *