নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরির তিনটি কারখানাকে জরিমানা

নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরির তিনটি কারখানাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:

নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণ করার অভিযোগে তিনটি গুড় কারখানাকে ৪লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণের যৌথ দল। আজকেই সকাল ১১টা হতে দুপুর ২টা পযন্তর্ উপজেলার চাঁচকৈড় পুড়ান পাড়ায় অভিযান পরিচালনা করে ওই জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক মেহেদী হাসান তানভীর ও র‌্যাব—৫ কমান্ডার সঞ্জয় কুমার সরকার। কাররখানা তিনটি হাজী আব্দুল আজিজ সোনার,মুক্তার হোসেন ও ভাই ভাই এন্টারপ্রাইজ।

ভোক্তা অধিকারের কর্মকর্তা জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণের যৌথ দল উপজেলার চাঁচকৈড় পুড়ানপাড়ায় এ অভিযান পরিচালনা করে। এসময় ভেজাল গুড় ক্রয়,অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে গুড় তৈরি ও সংরক্ষণ করার অপরাধে ভোক্তা অধিকার আইনে তিনটি গুড় কারখানাকে এই জরিমানা করা হয়।

এর মধ্যে হাজী আব্দুল আজিজ সোনার গুড় কারখানাকে ২লাখ ৫০ হাজার টাকা .মুক্তার হোসেন গুড় কারখানাকে ৪০ হাজার টাকা ও ভাই ভাই এন্টারপ্রাইজ গুড় কারখানাকে ২ লাখ টাকা আর্থিক জরিমানা করা হয়। পরবর্তীতে তিন কারখানা মালিককে সর্তক ও এধরনের অপরাধ না করার মচলেকা নেওয়া হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …