নীড় পাতা / আইন-আদালত / নাটোরের গুরুদাসপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নাটোরের গুরুদাসপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার বিকেল সাড়ে চার দিকে উপজেলার বনপাড়া হাটিকুমরুল হাইওয়ের কাছিকাটা টোল প্লাজা এলাকায় একটি প্রাইভেট কার তল্লাশী করে ৩১ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ শ্যামল হোসেন (৫১)ও ড্রাইভার আলী আকবর (৫৬)কে আটক করা হয়। র‌্যাব-৫ এর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় য়ে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার বিকেল সাড়ে চার দিকে উপজেলার বনপাড়া হাটিকুমরুল হাইওয়ের কাছিকাটা টোল প্লাজা এলাকায় মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করে।

এসময় প্রাইভেট কার তল্লাশী করে ৩টি ব্যাগে রাখা ৩১.৮ কেজি গাঁজা পাওয়া যায়। গাঁজা সংরক্ষণ ও পরিবহনের দায়ে যাত্রী মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার বেজগাঁ ও ঢাকা শহরের এ/পি-হোল্ডিং নং-৮২২/১ পশ্চিম কাজীপাড়া এলাকার আব্দুর রহিম শিকদারের ছেলে শ্যামল হোসেন (৫১)বরিশাল জেলার সদর থানার চরকাওয়া এলাকার আঃ মোতালেবের ছেলে ড্রাইভার আলী আকবর (৫৬)কে আটক করেন।

আটককৃতরা মাদকদ্রব্য গাঁজাগুলি কুমিল্লা জেলা হতে এনে রাজশাহীর জেলার অজ্ঞাত ব্যক্তির নিকট বিক্রয় করবে। প্রাইভেট কারযোগে প্রশাসনের নজর এড়িয়ে গাঁজাগুলি নিয়ে আসার সময় পথিমধ্যে র‌্যাববের চেকপোষ্টে আটক হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দয়েরের পর গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …