নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে বিদেশী পিস্তলসহ এক যুবক গ্রেফতার

নাটোরের গুরুদাসপুরে বিদেশী পিস্তলসহ এক যুবক গ্রেফতার

নাটোর প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে যাত্রাবাহী বাস থেকে বিদেশী পিস্তল,ছয় রাউন্ড গুলি ও দুইটি ম্যাগাজিনসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজকেই রবিবার বিকালে উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় অভিযানে আঁচল পরিবহন নামের এক যাত্রাবাহী বাস থেকে তাকে গ্রেফতার করা হয়। সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার সিংড়া সার্কেল আখতারুজ্জামান।

আটককৃত যুবক আব্বাস আলী (২০) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার তারাপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে । পুলিশ আরো জানায়, আজকেই বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজায় এসআই মাজাহারের নেতৃত্বে বনপাড়া-হাটি চেকপোস্ট বসিয়ে অবস্থান নেয় একদল পুলিশ সদস্য।

অভিযানে রাজশাহী থেকে ঢাকাগামী আঁচল পরিবহন(রাজ-মেট্রো-ব-১১-০১৩৬) যাত্রাবাহী বাসে তল্লাসি চালিয়ে আব্বাস আলী নামের এক যাত্রীর কাছে একটি বিদেশী পিস্তল,পরে দেহ তল্লাসি করে দুইটি ম্যাগাজিন ও ছয় রাউন্ড গুলি পাওয়া যায়। পরে তাকে গ্রেফতার করা হয়। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল হোসেন জানান, থানায় গ্রেফতারকৃত সেই যুবককে জিজ্ঞাসাবাদ চলছে। আগামীকাল সকালে গ্রেফতারকৃত যুবককের নামে মামলা রজু করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …