নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: 

নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) বালক ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজকেই বিকালে উপজেলার বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলাতে চ্যাম্পিয়ান হয় ধারাবারিষা ফুটবল দল।

৬০মিনিটের ফাইনাল খেলায় ০-১ গোলের ব্যবধানে খুবজিপুর ইউনিয়ন ফুটবল দলকে পরাজিত করে জয়ী হয় ধারাবারিষা ইউনিয়ন ফুটবল দল। খেলাটি উপভোগে মাঠের চারদিক শতশত মানুষের সমাগম হয়।খেলা শেষে উপজেলা সহকারি কমিশনার(ভূমি) মেহেদি হাসান শাকিলের সভাপতিত্বে পুরস্কার বিতরণ সভায় চ্যাম্পিয়ান ও রানার আপ উভয় দলের অধিনায়কের হাতে ট্রপি তুলে দেন প্রধান অতিথি আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আলাল শেখ, নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশিফ আব্দুল্লাহ শোভন,ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন,খুবজিপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামও উপজেলা ক্রীড়া সংস্থার সারারন সম্পাদক রাজকুমার কাসি প্রমুখ।
উল্লেখ্য উপজেলার ছয় ইউনিয়নের ছয়টি ফুটবল দল ও এক পৌরসভা মোট ৭টি ফুটবল দল নিয়ে এফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছিল।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …