বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে নৌকায় দুর্বৃত্তের আগুন

নাটোরের গুরুদাসপুরে নৌকায় দুর্বৃত্তের আগুন

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে আওয়ামী লীগ মনোনিত ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সমর্থকদের তৈরি বাঁশের একটি নৌকা গভীর রাতে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর ৭নং ওয়ার্ডে ওই ঘটনা ঘটেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহম্মদ নছিমুদ্দিন প্রামানিং বলেন,‘তিনি ছোট বেলা থেকেই নৌকা সমর্থক।

নৌকার প্রার্থী যেই হোক তার হয়ে তিনি কাজ করেন। এ কারনে তার ওয়ার্ডের পাকা সড়কের ওপরে বাঁশ ও লাল সবুজ কাপড়ে চার হাত সাইজের একটি নৌকা তৈরি করে টাঙিয়ে দিয়েছিলেন তিনি। সাথে একটি বাংলাদেশের পতাকাও ছিলো। রোববার বিকেলেও তিনি বাজারে যাওয়ার পূর্বে নৌকা দেখে গিয়েছেন। কিন্তু সকালে এসে দেখেন নৌকা সেখানে নেই। রশি গুলো ছিড়ে সড়কে পড়ে আছে। অনেক খোঁজাখুঁজি করার পর ঘটনাস্থলের বেশ কিছুদূরের একটি বাগানে গিয়ে দেখতে পান নৌকা ও পতাকা পুড়ে ছাই হয়ে রয়েছে।

বিষয়টি তিনি তার উদ্বর্ধন নেতাকর্মীদের জানিয়েছেন পাশাপাশি এই ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসারও দাবি জানিয়েছেন।’ নাজিরপুর ইউপি চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী প্রামানিক বলেন,‘বিষয়টি খুবই দুঃখজনক। এটি নাশকতামূলক কাজ। আমি তীব্র নিন্দা জানাই।

’ গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ উজ্জল হোসেন জানান,‘বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’ নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন,‘এ ধরনের ঘৃণ্য কাজ করে আওয়ামী লীগের পক্ষে, নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা ঠেকানো যাবে না।’

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …