নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পর ভুট্টার জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে নিখোঁজের একদিন পরে সোহেল রানা (২৮)নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের তুলাধুনা বাজার এলাকার পাশে একটি ভুট্টার জমি থেকে হাত বাঁধা মরদেহটি উদ্ধার করে পুলিশ।মৃত সোহেল রানা নাজিরপুর এলাকার সিরাজ আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সকালে একটি অটো ভ্যান কেনার জন্য টাকা নিয়ে তার ভায়রা ভাই আকমানের সাথে বেরিয়ে যায় বাড়ি থেকে। এরপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি সোহেল রানা। পরে আজ সকালে সোহেল রানার ভায়রা আকমান বাড়িতে এসে সোহেল রানার কাছে পাওনা রয়েছে এমন দাবী করে বাবা সিরাজ আলীর কাছ থেকে আশি হাজার টাকা দাবি করে।

এরপর সিরাজ আলী ছেলেকে খুঁজে নিয়ে আসার কথা বললে সিরাজের আকমান পালিয়ে যায়। এরপর সন্ধ্যার কিছু আগে জমিতে ঘাস কাটতে গেলে স্থানীয়রা মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি উজ্জ্বল হোসেন জানান, হাত বাঁধা মরদেহটি উদ্ধার করা হয়েছে। আর দেহের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন আছে। প্রাথমিক তদন্তে এটিকে হত্যাকাণ্ড বলেই মনে হয়েছে। তবে ময়নাতদন্ত শেষ হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …