নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে দুটি ভেজাল গুড় তৈরির কারখানাকে জরিমানা

নাটোরের গুরুদাসপুরে দুটি ভেজাল গুড় তৈরির কারখানাকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণ করার অভিযোগে দুটি কারখানাকে এক লক্ষ চল্লিশ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ দল। গতকাল ১৫ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যে সাড়ে সাতটা থেকে রাত্রি নয়টা পর্যন্ত উপজেলার চাচকৈড় গ্রামে বিশেষ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ওই জরিমানা করা হয়। কারখানা দুটি মেসার্স আলামিন এন্টারপ্রাইজ ও মুক্তার এন্টারপ্রাইজ।

 র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ দল গতকাল ১৫ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যে সাড়ে সাতটা থেকে রাত্রি নয়টা পর্যন্ত উপজেলার চাচকৈড় গ্রামে বিশেষ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করা এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য-দ্রব্য উৎপাদন এর অভিযোগে ৯,৪০০ কেজি ভেজাল গুড়, ২৪,৩০০ লিটার চিনির সিরাপসহ মেসার্স আলামিন এন্টারপ্রাইজ” গুড় কারখানার মালিক আলামিন সোনারকে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে এক লক্ষ টাকা এবং “মুক্তার এন্টারপ্রাইজ” এর মালিক মুক্তার শাহ্কে চল্লিশ হাজার টাকা জরিমানা করেন। সেই সঙ্গে ভেজাল গুড় এবং গুড় তৈরির উপাদান গুলো জনসমক্ষে ধ্বংস করা হয়।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …