নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে গৃহবধু হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

নাটোরের গুরুদাসপুরে গৃহবধু হত্যার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:                                    

নাটোরের গুরুদাসপুরে সীমা খাতুন নামের এক গৃহবধুকে পিটিয়ে ও বিষ প্রয়োগে হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজকেই দুপুরে উপজেলার মশিন্দা ইউনিয়নের রানীগ্রাম এলাকায় নিহত গৃহবধুর বাবার বাড়িতে পরিবারবর্গের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন, নিহত গৃহবধুর ভাই রুবেল আহম্মেদ,ফুফু রোকিয়া বেগম ও তাঁর বোন। তাঁরা কান্নাজড়িত কন্ঠে বলেন, থানায় মামলা করার পর মূল আসামী এখনও আটক করা হয়নি। তাই অবিলম্বে মূল আসামীসহ সকলকে দ্রæত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান প্রশাসনের নিকট। পরে রাস্তায় এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার সর্বস্তরের জনসাধারন অংশ নেয়। 

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে স্বামী স্ত্রী দুজনের মধ্যে বিবাদ হয়। গৃহবধুকে এলোপাথারিভাবে মারধর করে তাঁর স্বামী । এতে জ্ঞ্যান হারিয়ে ফেললে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন। এরপর চিকিৎসা শেষে বাড়ি ফিরে যাওয়ার পর জোরপুর্বক তাঁকে বিষ খাওয়ানো হয়। বিষয়টি স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাঁর আত্মীয়স্বজনরা উদ্ধার করে রাজশাহী মেডিকেলে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেন গৃহবধুর ভাই। এতে গৃহবধুর স্বামী রতনকে মূল আসামী করে শশুড়,শাশুড়ি,দেবরকে আসামী করা হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …