মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ তিনজন আটক

নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে গাঁজাসহ মোতালেব (৪৯), আব্দুল মতিন (৩৫) এবং খাদিজা বেগম (৩০) নামের ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। গতকাল ৪ এপ্রিল বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার সাধুপাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩০ কেজি শুকনা গাঁজা জব্দ করা হয়। র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প জানায়, একটি অপারেশন দল ৪ এপ্রিল বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার সাধুপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ৩০ কেজি শুকনো গাঁজাসহ সাধুপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোতালেব , মৃত আব্দুল জলিলের ছেলে আব্দুল মতিন এবং আব্দুল মতিনের স্ত্রী খাদিজা বেগমকে আটক করে।

র‍্যাব আরো জানায়, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা জব্দকৃত গাঁজা সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখে পরিবহণ করছে। গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। এ ঘটনায় গুরুদাসপুর থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাদের পুলিশে হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …