নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে কিডনী বিক্রি চক্রে আওয়ামীলীগ নেতার নাম জড়িয়ে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোরের গুরুদাসপুরে কিডনী বিক্রি চক্রে আওয়ামীলীগ নেতার নাম জড়িয়ে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলা আওয়ামীলীগ নেতা মোনায়েম হোসেন জেমসকে ফাসানোর উদ্দেশ্যে নাটোরের গুরুদাসপুরে কিডনী বিক্রি চক্রে তার নামে জড়িয়ে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সকালে উপজেলার গুরুদাসপুর পৌরসদরের চাচকৈড় বাজারস্থ একটি অফিস কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত হয়ে ভুক্তভোগী পরিবারের ছেলে নজরুল ইসলাম ও তার মা ছবেলা বেগম বক্তব্য রাখেন। তারা উভয়ে বলেন, কতিপয় ব্যক্তি নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে গুরুদাসপুরে কিডনী বিক্রি সম্পর্কে জানতে চান। কিছু বলতে না পারায় সেই সাংবাদিক তাড়াশ উপজেলা আওয়ামীলীগ নেতা জেমস ও গুরুদাসপুরের আনন্দনগর গ্রামের আব্বাস কিডনী বিক্রির সাথে জড়িত রয়েছে এমন কথা বলতে বলেন।

ভয়ে তারা শিখানো এই কথা বলেন। তবে তারা আব্বাসকে চিনলেও জেমস নামের কাউকে চেনেন না। তার নাম কখনও শুনেনি। এমনকি সে দেখতে কেমন সেটাও জানেন না বলে জানান তারা। এসময় গুরুদাসপুর ও পাশ্ববর্তী তাড়াশ উপজেলার গণ্যমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …