নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরের ভুট্টা ক্ষেত থেকে চা দোকানী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

নাটোরের গুরুদাসপুরের ভুট্টা ক্ষেত থেকে চা দোকানী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের একটি ভুট্টা ক্ষেত থেকে চা দোকানী ফকির চান নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার গোপীনাথপুরের ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফকির চান উপজেলার নাজিরপুর ইউনিয়নের নতুন পাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন ও নিহতের পরিবারে সদস্যরা জানান, নাজিরপুর বাজারের চা দোকানী বৃদ্ধ ফকির চান প্রতিদিনের মত গতকাল বৃহস্পতিবার দুপুরে দোকান থেকে বাড়ীতে যায় দুপুরের খাবার খেতে। খাওয়া শেষে তিনি পুনরায় দোকানের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায়। পরে তিনি দোকানে না গেলে তার ছেলে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়। এদিকে সন্ধ্যার পরও ফকির চানেন কোন সন্ধ্যান পাওয়া না গেলে বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন এবং বিষয়টি পুলিশকে জানায়। কিন্তু রাতে আর তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

সকালে নিহতের ছেলের বৌ শ্বশুরের খোঁজ করতে করতে ওই ভুট্টা ক্ষেতে গেলে সেখানে ফকির চাঁনের মরদেহটি দেখতে পায়। পরে আশেপাশের লোকজন সহ পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে প্রাথমিক সুরৎহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে নিহতের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …