নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের কৃষি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ দাবীর প্রতিবাদে ও বদলীর দাবীতে স্মারকলিপি প্রদান

নাটোরের কৃষি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ দাবীর প্রতিবাদে ও বদলীর দাবীতে স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিবেদক:
নাটোর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মাহমুদুল ফারুকের বিরুদ্ধে ঘুষ দাবীর প্রতিবাদে ও বদলীরদাবীতে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন জেলা শাখা।

আজ বুধবার বেলা ১১ টার দিকে ১৫দিনের আল্টিমেটাম দিয়ে কৃষি মন্ত্রী বরাবর স্মারক লিপিটি নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলামের কাছে হস্তান্তর করেন। স্মারকলিপি প্রদানকালে সংগঠনের জেলা শাখার সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক এমএহালিমসহ নেতৃবৃন্দ ও সার ডিলাররা উপস্থিত ছিলেন।

স্মারক লিপিতে বলা হয়, নাটোরের ডিডি কৃষি মাহমুদুল ফারুক সিংড়ার ডিলারদের কাছ থেকে বিভিন্ন সময়বিভিন্নভাবে ঘুষ দাবী করেন। কিন্তু ডিলাররা তা দিতে অস্বীকার করেন। এতে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় তাদের নামে চিঠি দেনডিডি কৃষি। এর প্রেক্ষিতে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন জেলা শাখা এক সাধারণ সভা থেকে ঘুষ চাওয়ার বিষয়টি অতিরিক্ত জেলা প্রশাসককে অবহিত করেন। এরপরেও প্রশাসন কোন ব্যবস্থা না নেওয়ায় তারা কৃষি মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করছেন।

আগামী ১৫ দিনের মধ্যে যদি তাদের দাবী আদায় না হয় তাহলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারী দেন তারা। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মাহমুদুল ফারুক।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …