নীড় পাতা / গণমাধ্যম / নাটোরের অনলাইন নিউজ পোর্টাল ‘জাগরণ সংবাদ’এর বর্ষপূর্তি

নাটোরের অনলাইন নিউজ পোর্টাল ‘জাগরণ সংবাদ’এর বর্ষপূর্তি

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের অনলাইন নিউজ পোর্টাল জাগরণ সংবাদের বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত। সোমবার দুপুরে সদর উপজেলার হালসা বাজারে মন্ডল মার্কেটের জাগরণ সংবাদ নিউজ পোর্টালের কার্যালয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাগরণ সংবাদ এর প্রথম বর্ষপূর্তি ও দ্বিতীয়বর্ষে পদার্পন উপলক্ষে আনন্দ ও উৎসবমুখর পরিবেশে কেক কাটা হয়। পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিনের এর সভাপতিত্বে ও সাংবাদিক কাউছার হাবিব এর সঞ্চালণায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, নাটোর সদর থানা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও জাগরণ সংবাদ এর প্রকাশক ও নির্বাহী সম্পাদক জহুরুল ইসলাম প্রাং। নাটোর প্রেস ক্লাব এর সাধারন সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট চ্যানেল এর নাটোর প্রতিনিধি বাপ্পি লাহিড়ি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ও এস এ টিভির নাটোর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান টুটুল, ডিবিসি নিউজের নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম প্রেস ক্লাব সদস্য সুরুজ আলী, জাগরণ সংবাদ এর যুগ্ন সম্পাদক শামীম হোসেন, বার্তা প্রধান ইসরাইল কবির, নাটোর সদর থানার এসআই প্রতুল, এস আই শাহিদ সহ সুধী মহল।

অনুষ্ঠান শেষে জাগরণ সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপস্থিত সকলকে উপহার সামগ্রী তুলে দেন জহুরুল ইসলাম প্রাং।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …